শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জানতাম না এত বড় দায়িত্ব নিতে হবে: শেখ হাসিনা গাজীপুরে শ্রীপুর উপজেলা কেনো বাতিল হলো প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা লালমনিরহাটে সেপ্টিঠ্যাংকিতে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে ১ জন নিহত ও আহত ১ উত্তরায় ‘৩২‘রত্মগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরায় বিআরটি প্রকল্পের প্রকৌশলীকে পিটিয়ে মেরে ফেললো, প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো আজ হজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিদেশ থেকে ফিরে গ্রেপ্তার, ২ দিনের রিমান্ডে কাচ্চি ভাইয়ের মালিক কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না। ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের (মেয়র)

ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

ভালুকা উপজেলা প্রতিনিধি:

মহান মে দিবস আন্তর্জাতিক (শ্রমিক দিবস) উপলক্ষে ময়মনসিংহের ভালুকায় মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। (০১মে) বুধবার সকালে ভালুকা বাসস্ট্যান্ড সংলগ্ম উপজেলা মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের নিজস্ব কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বেড় হয়ে ঢাকা ময়মনসিংহ সড়ক প্রদক্ষিন শেষে আবার সংগঠনটির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের সভাপতি মানিক ফফিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম মুন্সির সঞ্চালনায় বক্তব্য রাখেন, ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার, উপজেলা তাঁতী লীগ সভাপতি এস এম কামরুজ্জামান, এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা মটরযান কর্মচারীম শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি মোঃ গোলাম মোস্তফা, আঃ সাত্তার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম হামিদ, শামিম শেখ প্রমূখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com